,

বানিয়াচংয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারী কাজের শুভ উদ্বোধন

এস এম খোকন : হবিগঞ্জের বানিয়াচংয়ে ৫০ শয্যা বিশিষ্ট বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারী কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। ১ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে ২ হাজার ২ শ মিটার আয়তন বিশিষ্ট বাউন্ডারী ও প্রবেশ মূখে গেইট নির্মাণ কাজের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।
পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামিমা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, হাফেজ মোঃ শামরুল ইসলাম, ডাক্তার, নার্স, ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।
ভিত্তিপ্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন স্বাস্থ্য সেবা প্রান্তিক জনগোষ্ঠীর দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কোটি কোটি টাকা খরচ করে কাজ করে যাচ্ছে সরকার। সেবা নিতে আসা সাধারণ মানুষ যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সে দিকে সবাই খেয়াল রাখতে হবে।
তিনি আরো বলেন ৩১ শয্যা থেকে স্বাস্থ্য কমপ্লেক্সটি ইতিমধ্যে ৫০ শয্যায় উন্নতি করে অত্যাধুনিক ভবন নির্মাণ করা হয়েছে। আবার নিরাপত্তার জন্য সীমানা প্রাচীর নির্মাণ করা হবে। যাতে সাধারণ মানুষ সঠিক স্বাস্থ্য সেবা পায়।


     এই বিভাগের আরো খবর